October 24, 2024, 8:24 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

নারীরা দিতো আইসের ডেলিভারি 

আমিনুল ইসলাম শাহীনঃ রাজধানীর উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুরে এলাকায় অভিযান চালিয়ে এক কেজি আইসসহ এক মাদক কারবাইরিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম- ইফতেখার উদ্দিন সাকিব (২৪)।গতকাল সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়।এ সময় মামদক ও একটি এনড্রয়েড মোবাইল ফোন,একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।পুলিশ বলছে, চক্রটি দীর্ঘদিন ধরে নারীদের ব্যবহার করে মাদক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক কারবার চালিয়ে আসছিলো।

মঙ্গলবার ( ১০ অক্টোবর ) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মোর্শেদ আলম।তিনি বলেন, উত্তরা পূর্ব থানার একটি টহল পুলিশ দল নিয়মিত তল্লাশি কার্যক্রম পরিচালনা করাকালীন গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে, ঢাকার আশেপাশের জেলা থেকে একটি মাদকের চালান উত্তরায় প্রবেশ করবে। সে তথ্যের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উত্তরা পূর্ব থানা পুলিশ আব্দুল্লাহপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে পলওয়েল কারনেশন সেন্টারের সামনে চেকপোস্ট পরিচালনা শুরু করে।

চেকপোস্ট চলাকালে রাত এগারোটার দিকে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করায় তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে সঙ্গে থাকা প্লাস্টটিকের ব্যাগ তল্লাশি করে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় “ক্রিস্টাল মেথ” যার বাণিজ্যিক নাম “আইস” উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য মূল্য পঞ্চাশ লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ সূত্রে ডিসি বলেন, ইফতেখার উদ্দিন সাকিবের বাড়ি চট্টগ্রামের টেকনাফের সাতকানিয়া। সে উত্তরার ৫নং সেক্টরের বসবাস করে একটি মাদক ব্যবসায়ী চক্র গড়ে তোলে। সাকিব এই মাদক কথিত “Pracisco Bla” ছদ্মনামের একটি মাদক ব্যবসায়ীর কাছ থেকে সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তারা মূলত ফেসবুকে ম্যাসেঞ্জার গ্রুপ খুলে অর্ডার নিতো এবং নারী ডেলিভারিম্যান দিয়ে মাদক সরবরাহ করতো। সন্দেহ এড়াতে তারা মবিলের কার্টুনের ভিতরে নিয়ে পরিবহন করতো।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে উত্তরা পূর্ব থানা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন